1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন কাস্টিংয়ের হার শতকরা ৩৮ ভাগ

  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৫৫ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি ::বড়লেখা সরকারি ডিগ্রি কলেজ কেন্দ্রে শেষ সময়ের একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া বুধবার শান্তিপূর্ণভাবে ৬৯টি কেন্দ্রের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ভোট সংগ্রহের শতকরা হার ৩৮ ভাগ। বিএনপির ভোট বর্জনের কারণেই উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার উপস্থিতি কম ছিল বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

সরেজমিনে জানা গেছে, বড়লেখা সরকারি ডিগ্রি কলেজ কেন্দ্রের একটি বুথে ভোটগ্রহণ বন্ধ হওয়ার নির্ধারিত সময়ের মাত্র ৫/৭ মিনিট আগে জনৈক পোলিং এজেন্ট কর্তৃক একজন ভোটারের ব্যালট পেপার কেড়ে নিয়ে ছিড়ে ফেলাকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। তা কেন্দ্রের বাহিরে ছড়িয়ে পড়লে ওই ভোটার ও প্রার্থীর পক্ষের লোকজন ভোটকেন্দ্রের প্রধান ফটকের সামনে জড়ো হয়ে উত্তেজনার চেষ্টা চালায়। বিশৃঙ্খলা সৃষ্টির খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ ও থানার ওসি সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ তাৎক্ষণিক সেখানে পৌঁছে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার দীপক কুমার রায় জানান, উপজেলার ১০ ইউনিয়ন ও এক পৌরসভার ৬৯ কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ২ লাখ। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এখন ভোটকেন্দ্রে চলছে ভোট গননা। সব কেন্দ্রের ফলাফল আসতে দেরি হবে। তবে আনুমানিক ৩৮ ভাগ ভোট কাষ্ট হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..